কন্যার জন্মদিনে শাহিদের টুইট

ভক্তদের কাছে মনে হবে এই তো সেদিন বিয়ের ঘোষণা দিয়েছিলেন শহিদ কাপুর ও মিরা রাজপুত। কিন্তু দিনে দিনে অনেকটা সময় কেটে গেছে। শহিদের ঘর আলো করে জন্ম নিয়েছে তাঁদের একমাত্র কন্যা সন্তান মিশা।

সময়ের আবর্তনে আজ এক বছর পূর্ণ হয়েছে শহিদ কন্যার। মেয়ের জীবনের প্রথম জন্মদিন স্মরণীয় করে রাখতে বর্তমানে লন্ডনে ছুটি কাটাচ্ছেন শহিদ পরিবার। সেখানেই সারা হবে জন্মদিনের আনুষ্ঠানিকতা।

লন্ডন থেকে মেয়ের জন্মদিন উপলক্ষে ভক্তদের উদ্দেশে টুইট করেছেন শহিদ। তিনি লিখেছেন, ‘আজ তার একবছর পূর্ণ হলো। আমাদের অনুভূতি এবং খুশি প্রকাশ করার ভাষা খুঁজে পাচ্ছি না।’

শুধু টুইটই নয় এনডিটিভির খবরে প্রকাশ, লন্ডনে মেয়ে ও কন্যার সাথে কাটানো সময়ের বেশ কিছু ছবি ভক্তদের উদ্দেশে ইন্সটাগ্রামে শেয়ার দিয়েছেন শহিদ।

শুধু ছবিই নয়। শহিদ ভক্তদের জন্য রয়েছে আরো একটি সুখবর। প্রথম অথিতির প্রথম জন্মদিনে আরো একজন অথিতির আগমনের ঘোষণা দিয়ে রেখেছেন মিরা রাজপুত। সামনের বছরের মিরার পরিকল্পনা কি বলিউড লাইফ ডটকমের এমন প্রশ্নের জবাবে মিরা বলেন, ‘সবকিছুর আগে আমি আরো একটি সন্তান নিতে চাই’। ২০১৫ সালের শহিদ ও মিরা গাঁটছড়া বাঁধেন। গত বছর ২৬ আগস্ট জন্ম হয় মিরার।

জন্মদিনের আনুষ্ঠানিকতা শেষ করেই চলচ্চিত্রে মনোযোগ দেবেন শহিদ।  শহিদ কাপুর অভিনীত সর্বশেষ চলচ্চিত্র ছিল ‘রেঙ্গুন’। যদিও বক্স-অফিসে মুখ থুবড়ে পড়ে চলচ্চিত্রটি।

বর্তমানে শহিদ কাপুরের হাতে রয়েছে একটি চলচ্চিত্র। আর সেটি হচ্ছে নানা বিতর্কে জর্জরিত রানী পদ্মাবতীর জীবনীনির্ভর ঐতিহাসিক চলচ্চিত্র ‘পদ্মাবতী’। যদিও এই ছবি-সংক্রান্ত কোনো বিতর্কেই এখন পর্যন্ত নিজের মুখ খোলেননি শহিদ। ছবিতে রানী পদ্মিনীর স্বামী রাওয়াল রতন সিংয়ের ভূমিকায় দেখা যাবে শহিদ কাপুরকে। ছবিতে তিনি ছাড়াও অভিনয় করছেন রণবীর সিং ও দিপীকা পাডুকোন। চলতি বছরের ১৭ নভেম্বর মুক্তি পাওয়ার কথা রয়েছে ছবিটির।

Facebook Comments