ক্যামেরার সামনে প্রথমবার রানীর কন্যা আদিরা

 

শাহরুখপুত্র আব্রাম, শহিদকন্যা মিশা বা সাইফিনা জুটির তৈমুর। বলিউডের এই তারকা শিশুদের তালিকায় যোগ হলো আরো একজন। রানী মুখার্জির এক বছর বয়সী শিশুকন্যা আদিরা। বয়স এক বছর হলেও এরই মধ্যে তাকে নিয়ে কৌতূহল ও সুখ্যাতি অন্যান্য বলিউড শিশুর মতোই ছড়িয়ে পড়েছে। কারণ, এখন পর্যন্ত রানীর ঘনিষ্ঠজন ছাড়া আদিরাকে কাছ থেকে দেখেনি কেউ। তাই গতকাল বুধবার মুম্বাই বিমানবন্দরে মা-মেয়ের ছবি তোলার জন্য হুমড়ি খেয়ে পড়ে পাপারাজ্জিরা (ছবি তোলার জন্য যে আলোকচিত্রীরা তারকাদের পেছনে ছোটেন)।

একটি খবরে জানা যায়, পাপারাজ্জিরা গিয়েছিলেন দুবাই থেকে রানী মুখার্জির মুম্বাইয়ে ফিরে আসা উপলক্ষে কিছু ছবি তুলতে। কিন্তু সেখানে মেঘ না চাইতে বৃষ্টির মতো ফ্রেমে ধরা দেন রানী মুখার্জির কন্যা আদিরা। রানীর পাশাপাশি আদিরাকে ফেমবন্দি করতে পারার সুযোগে হতভম্ব হয়ে যান পাপারাজ্জিরা। ছবি তোলার সময় আদিরা ছিল তার নানির কোলে। এ সময় তার পরনে ছিল গোলাপি রঙের পোশাক। অন্যদিকে রানীর পরনে ছিল গাঢ় কালো রঙের জাম্পস্যুট। এই ছবি প্রমাণ করে যে চোপড়া বাড়ির নতুন অতিথি ক্যামেরার সামনে দাঁড়াতে মোটেও ‘ভীত’ নয়।

২০১৪ সালে নির্মাতা আদিত্য চোপড়ার সঙ্গে গাঁটছড়া বাঁধেন রানী মুখার্জি। ২০১৫ সালে রানীর কোলজুড়ে জন্ম নেয় আদিরা। এত দিন ধরে রানী ও আদিত্য গণমাধ্যম তো বটেই, সামাজিক মাধ্যম, এমনকি ভক্তদের কাছ থেকেও দূরে রেখেছিলেন কন্যাকে। তবে এবারই প্রথম পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়ল আদিরা।

সামাজিক মাধ্যম বা গণমাধ্যম থেকে দূরে রাখা প্রসঙ্গে ‘মারদানি’খ্যাত এই অভিনেত্রী বলেছিলেন, ‘আমি নিজেও সামাজিক মাধ্যমে নেই। আমি আমার মেয়ের কোনো ছবি সেখানে দিই না, কারণ আমার স্বামী ব্যক্তিগত বিষয়গুলো আড়ালে রাখতেই পছন্দ করেন এবং আমি তাঁর এই জিনিসটাকে সম্মান করি। এ ছাড়া আমার ভক্তদের না বলতেও আমি পছন্দ করি না। বিশেষভাবে তারা যখন আমাকে আদিরার ছবি পোস্ট করতে বলে।’ যশরাজ ফিল্মসের ফেসবুক পেজের মাধ্যমে রানী তাঁর ভক্তদের সঙ্গে যোগাযোগ করে থাকেন।

রানীকে সর্বশেষ দেখা যায় ২০১৪ সালে ‘মারদানি’ চলচ্চিত্রে। সম্প্রতি তিনি শেষ করেছেন তাঁর আসন্ন চলচ্চিত্র ‘হিচকি’র কাজ। ছবিটি পরিচালনা করেছেন সিদ্ধার্থ পি মালহোত্রা। আর ছবিটি প্রযোজনা করেছেন মনীষ শর্মার প্রযোজনা প্রতিষ্ঠান।

Facebook Comments