দ্বিতীয় ইনিংস শুরু জহির খানের

শাহরুখ খানের বিখ্যাত ‘চাক দে ইন্ডিয়া’ ছবিটির কথা মনে আছে? তাহলে প্রীতি সাবারওয়াল চরিত্রটির কথা তো ভোলার কথা নয়। চণ্ডীগড় রাজ্যদলের হয়ে খেলা মেয়েটি ভারতীয় নারী হকি দলে সেন্টার ফরোয়ার্ড পজিশনে খেলে থাকেন। ছবিতে ভারতীয় দলের সহ-অধিনায়কের সঙ্গে চুটিয়ে প্রেম করেন প্রীতি। টুর্নামেন্টে সর্বোচ্চ গোল করে ভারতকে সেবার বিশ্বকাপ জেতানো সেই মেয়েটির আসল নাম সাগরিকা ঘাটগে। ছবির কাহিনীর মতোই ভারতীয় জাতীয় দলের সাবেক বোলার জহির খানের সঙ্গে মন নেওয়া-দেওয়ার কাজটি করছিলেন সাগরিকা। এবার বাগদানের কাজটিও হয়ে গেল। প্রেমিকা সাগরিকার অনামিকায় শোভা পাচ্ছে জহির খানের দেওয়া হীরার আংটি। সাগরিকার সঙ্গে বাগদানের ঘটনাটি ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন জহির খান।

দীর্ঘদিন ধরেই প্রেম করছেন জহির-সাগরিকা। প্রকাশ্যে কিছু না বললেও বিভিন্ন সময়ে একসঙ্গে দেখা গেছে তাঁদের। এমনকি যুবরাজ সিংয়ের বিয়ের অনুষ্ঠানেও তাঁদের বেশ কাছাকাছি দেখা যায়। তবে এত দিন প্রেমের বিষয়টি অস্বীকার করে গেছেন দুজনই।

জহির ব্যস্ত আইপিএল নিয়ে। আর নিজের ছবি ‘ইরাদা’র প্রচার নিয়ে সাগরিকাও ব্যস্ত। এবার আর রাখঢাক করলেন না এই তারকা জুটি। জানিয়ে দিলেন নিজেদের সম্পর্কের কথা। জহির খান তাঁর ভেরিফাইড ফেসবুকে লিখেছেন, ‘স্ত্রীর পছন্দ নিয়ে রসিকতা করতে নেই। আপনিও কিন্তু তাঁর পছন্দের একজন। জীবনের সঙ্গী।’ সাগরিকাও তাঁর ফেসবুকে জহির খানের সঙ্গে একটি ছবি পোস্ট করে ক্যাপশনে বাগদত্তা হ্যাশট্যাগ দিয়েছেন। সঙ্গে লিখেছেন জীবনের সঙ্গী।

Facebook Comments
,