ফেসবুকে লগইন করতে সমস্যা

সামাজিক যোগাযোগের অন্যতম মাধ্যম ফেসবুকে হঠাৎ করেই অনেক ব্যবহারকারী লগইন করতে পারছেন না। ফেসবুকের ওয়েবসাইট এবং অ্যাপ উভয় মাধ্যমই ডাউন হয়ে যাওয়ায় অভূতপূর্ব এই সমস্যা হচ্ছে বলে জানায় ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য ইন্ডিপেন্ডেন্ট।

বাংলাদেশেও রাত আনুমানিক সোয়া ৯ টার পর থেকে ফেসবুকে লগইন এর ক্ষেত্রে সমস্যা শুরু হয়। দ্বিতীয় প্রচেষ্টায় লগইন হলেও দীর্ঘক্ষণ ধরে চেষ্টা করেও অনেকে এই ওয়েবসাইট থেকে লগআউট করতে পারেননি বলে জানিয়েছেন।

অনেক ব্যবহারকারীর কাছে আবার একটি ক্ষুদে বার্তা দিচ্ছে ফেসবুক। তাতে বলা হয়: আমরা শীঘ্রই ফিরে আসব। আমরা সাইটের উন্নয়নে কাজ করছি। ধৈর্য ধরে আমাদের সঙ্গে থাকার জন্য ধন্যবাদ।

ফেসবুক ডাউন থাকায় কোন ব্যবহারকারী কোন কিছু পোস্ট কিংবা শেয়ার দিতে পারছেন না। পোস্ট করার আগ পর্যন্ত সব কিছু স্বাভাবিক থাকলেও পোস্ট করতে গিয়ে বিড়ম্বনায় পড়তে হচ্ছে ব্যবহারকারীদের। আর এ কারণে অনেকে টুইটার এবং সামাজিক যোগাযোগের অন্যান্য মাধ্য ফেসবুক কর্তৃপক্ষের উপর নিজেদের ক্ষোভ প্রকাশ করছেন।

 

তবে এক্ষেত্রে বাংলাদেশের কিছু ব্যবহারকারী এখনও ফেসবুকে লগইন করতে পারছেন বলে জানিয়েছেন। এছাড়া ওয়েবসাইট এবং অ্যাপ ডাউন হলেও বাংলাদেশে ফেসবুকের মেসেঞ্জার অ্যাপ এখনও চালু রয়েছে।

Facebook Comments