বলিউডে অভিষেক হচ্ছে এ কোন সালমানের?

মালায়লাম সুপারস্টার দুলকার সালমানের বলিউডে অভিষেক ঘটতে যাচ্ছে। ইরফান খান ও মিথিলা পালকারের সঙ্গে জুটিবদ্ধ হয়ে অভিনয় করবেন তিনি। মুম্বাই মিরর জানায়, নাম না জানা এই ছবিটি প্রযোজনা করবে রনি স্ক্রুওয়ালা।

এর আগে দুলকার মনি রত্নমের ‘ও কাধাল কানমানি’ (যেটা কিছুদিন আগে হিন্দিতে ‘ওকে জানু’ নামে রিমেক হয়েছে) এবং অঞ্জলী মেননের ‘বেঙ্গালুরু ডেইজ’, মার্টিন প্রাকাটের ‘চার্লি’সহ আরো বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন তিনি।

নাম না ঠিক হওয়া এই হিন্দি ছবিটি পরিচালনা করবেন আকাশ খুরানা। এটাই হবে তাঁর পরিচালিত প্রথম হিন্দি ছবি। এর আগে ‘হুসাইন দালালের’ চিত্রনাট্য লিখেছেন আকাশ।

এছাড়া ‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’ ও ‘টু স্টেটস’-এর সংলাপ তাঁর লেখা। দুলকারের আগে অভিষেক বচ্চনকে এই ছবিটির প্রস্তাব দেওয়া হয়েছিল, কিন্তু জেপি দত্তের ‘পল্টন’ ছবির জন্য ব্যস্ত থাকায় রাজি হননি তিনি।

কমেডি ধাঁচের ছবিটিতে দুই বন্ধু ইরফান ও দুলকারকে সড়কপথে ভ্রমণে দেখা যাবে। চলতি মাসের শেষের দিকে ভারতের কেরালায় ছবিটির শুটিং শুরু হবে। ছবিটিতে নারী চরিত্রে অভিনয় করবেন মিথিলা পালকার। তিনি জনপ্রিয় ওয়েব সিরিজ ‘গার্ল ইন দ্য সিটি’ এবং ‘লিটল থিংসে’র প্রধান নারী চরিত্রে ছিলেন।

দুলকার সালমান বর্তমানে বিজয় নামবিয়ার মালায়লাম-তামিল ভাষায় নির্মিত ‘সলো’ এবং সৌবিন শাহিরের মালায়লাম ছবি ‘পারাভা’ ছবি নিয়ে ব্যস্ত আছেন

Facebook Comments