বাড়ি থেকে ডেকে নিয়ে জেলে কে খুন

পাওনা টাকা দেওয়ার কথা বলে বাড়ি থেকে ডেকে নিয়ে সাতক্ষীরার শ্যামনগর উপজেলায় এক জেলেকে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পেয়েছে পুলিশ। এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ একজনকে আটক করেছে।

আজ বুধবার ভোরে পুলিশ ইয়াসিন গাজী নামের ওই জেলের লাশ সুন্দরবনের জঙ্গল থেকে উদ্ধার করে। তাঁর দেহের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ণ ছিল।

ইয়াসিন গাজী (৩৫) পূর্ব কৈখালী গ্রামের মুজিবর গাজীর ছেলে।

নিহতের স্বজনদের বরাত দিয়ে শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মান্নান আলী জানান, ইয়াসিন গাজী গ্রামের কয়েকজনের কাছে টাকা পেতেন। সোমবার রাতে প্রতিবেশী ফারুক হোসেন, বিল্লাল হোসেন, আমিনুর রহমান ও ফিরোজ গাজী পাওনা টাকা দেওয়ার কথা বলে ইয়াসিনকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এর পর থেকে তিনি নিখোঁজ ছিলেন।

গতকাল মঙ্গলবার দুপুরে ইয়াসিনের বাবা এ ব্যাপারে পাঁচজনের নাম উল্লেখ করে শ্যামনগর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। এর পর থেকে তাঁরা পলাতক আছেন।

ওসি আরো জানান, আজ ভোরে জেলে-বাওয়ালিরা সুন্দরবনের ভীমরুলখালি খাল এলাকার জঙ্গলে একটি লাশ দেখতে পেয়ে পুলিশ ও স্থানীয়দের খবর দেন। পরে লাশটি উদ্ধার করে কৈখালী ঘাটে আনা হলে স্বজনরা ইয়াসিনকে শনাক্ত করেন।

শরীরে আঘাতের চিহ্ন দেখে মনে হচ্ছে, তাঁকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় মনির নামের এক যুবককে আটক করা হয়েছে বলে জানান ওসি।

Facebook Comments
,