বিধ্বস্ত উদয় চোপড়া, কেন তার এই হাল?

সুগঠিত দেহের উদয় চোপড়াকে হঠাৎ দেখলে এখন চেনাই দায় হয়ে গেছে। পাকা চুল, দেহের বাড়তি মেদে তাকে অন্য কেউ ভেবে ভুল হওয়াই স্বাভাবিক। গত বুধবার ইমরান হাসমির বাড়ির থেকে বের হওয়ার পর পাপারাজ্জিরা তাকে ক্যামেরাবন্দী করেন। মুহূর্তেই ভাইরাল হয়ে যায় তার ছবি।

সবসময়েই সামাজিক মাধ্যমে বেশ তৎপর ছিলেন উদয়। কিন্তু বেশ কিছুদিন ধরে একেবারেই দেখা যাচ্ছেনা তাকে সামাজিক মাধ্যম টুইটারে কিংবা ইনস্টাগ্রামে। লোকচক্ষুর আড়ালে থাকতেই যেন স্বাচ্ছন্দ্যবোধ করছেন তিনি। আমেরিকাতেই বেশিরভাগ সময় থাকা হয় তার। সেখানেই তিনি যশরাজ ফিল্মসের কাজগুলো দেখাশোনা করেন। মাঝে মাঝে আসেন ভারতে। শেষবারের মতো তাকে ‘ধুম-থ্রি’ ছবিতে দেখা গিয়েছিল। এরপর আর বড় পর্দায় দেখা দেননি তিনি। মাঝে আলোচিত হয়েছিলেন নার্গিস ফাখরির সঙ্গে সম্পর্কের কারণে। কিন্তু শোনা যাচ্ছে সেই সম্পর্কটাও ভেঙ্গে গেছে। তবে কি নার্গিসের সঙ্গে সম্পর্ক চুকিয়ে খাবারের প্রেমে পড়েছেন উদয়?

সামাজিক মাধ্যমে উদয়ের এই ছবিগুলো রীতিমতো ভাইরাল হয়ে গেছে। গত ফেব্রুয়ারি মাসেও উদয় চোপড়া জিমে ব্যায়াম করার ছবি ইনস্টাগ্রামে দিয়েছেন। তখনও একদম ফিট ছিলেন তিনি। তার হুট করে এমন হাল দেখে ভক্তরা অনেকেই ভেবে নিয়েছেন যে ‘ধুম ফোর’-এ হয়তো দেখা যাবেনা উদয়কে। মিড-ডে।

 

Facebook Comments