মেলা মেলা মেলা

মিরপুর সাড়ে এগারো সেতারা কনভেনসন হল এ চলছে ৪ দিন ব্যাপি বৈশাখি মেলার আজ শেষ দিন।

দেরি না করে চলে আসুন বৈশাখি মেলায়। মেলার শেষ দিন উপলক্ষে মেলায় চলছে বিশাল ডিসকাউন্ট। মেলায় ঘুড়ে ম্যাজিক রুটি মেকারের সফল উদ্যেক্তা জাহিদুল ইসলামের সাথে কথা হয়! তিনি বলেন ম্যাজিক রুটি মেকার কিনলেই আজ তিনজন ভাগ্যবান ভাগ্যবতী পাচ্ছেন চুই ঝাল. কম এর সৌজন্য পাওয়া যাচ্ছে ৮০০ টাকার সম মূল্য স্পাইস গ্রাইন্ডার একদম ফ্রি…….

অফার টি আজকের জন্য তিন জন ভাগ্যবান ভাগ্যবতী পাবে। ম্যাজিক রুটি মেকার ইজি মডেল বর্তমান মূল্য ২৯০০ টাকা ও ম্যাজিক রুটি মেকার এক্সপাট মডেল ৩৮০০ টাকা দেরি না করে চলে আসুন বৈশাখি মেলায়।

ODBHUT THE SHIPPING WONDEএর উদোক্তা জুবায়ের হোসেন বলেন ODBHUT থেকে ৫০০+ টাকার কেনাকাটা করলেই পাচ্ছেন অ্যাকশন কামেরা সহ নিশ্চিত আকষনীয় পুরষ্কার।

তাই দেরি না করে চলে আসুন ODBHUT STALL A এবং তিনি আরো বলেন মেলার শেষদিন উপলক্ষে পুরান ঢাকায় বিখ্যাত বাদামের কটকটি পাওয়া যাচ্ছে তাদের দোকানে। দোকান নাম্বার ২৩ এছাড়াও মেলায় যা যা পাচ্ছেন….

পাকিস্তানি ড্রেস ডিজাইন ড্রেস কাটালগ ড্রেস কুর্তি শাড়ি লেহেঙ্গা ফ্যাশোনেবল এক্সসোরিস পাঞ্জবি জুয়েলারি কসমেটিস হিজাব বোরখা বিছানার চাদর বাচ্ছাদের কাপড় ও খেলার সামগ্রী সহ ইত্যাদি সব জিনিস আজ মেলা চলবে সকাল ১০ টা থেকে রাত সাড়ে ৯ টা পর্যন্ত।

 

Facebook Comments
,