সবাইকে ছাড়িয়ে ম্যাজিক রুটি মেকার শীর্ষে

কর্মব্যস্ত জীবনে দিন দিন বাড়ছে কাজের চাপ। রাস্তার জ্যাম, সংসারের সকল কাজ, অফিসের কাজ, সব মিলিয়ে মানুষ খুঁজে ফিরছে এমন কোন উপায় যাতে একটু সময় বাঁচানো সম্ভব হয়, একটু সাশ্রয় হয়। আর এর সাথে আছে স্বাস্থ্যসুরক্ষার বিষয়। আর স্বাস্থ্যসুরক্ষার কথা যখনই আসে, তখনই মাথায় আসে রুটি খাবার কথা।

কিন্তু ব্যস্ত জীবনে রুটি তৈরী করার মত ঝামেলা যেন অন্য কিছুতে নাই। তাই বহু বছর ধরে মানুষ খুঁজছে সহজ সমাধান। আর ম্যাজিক রুটি মেকার নামের এই রুটি মেকার দিচ্ছে সেই সুবিধা। মাত্র ২ সেকেন্ডে রুটি তৈরীর প্রতিশ্রুতি দিচ্ছে ম্যাজিক রুটি মেকার। আর সবচাইতে বড় আশার কথা হচ্ছে এটি সম্পূর্ণ পরিবেশ বান্ধব, কাঠের তৈরী।

বাজারে যদিও বেশ আগে থেকে কিছু বিদেশী রুটি মেকারের চল ছিলো, কিন্তু সব সময়ই এগুলির বিরুদ্ধে ছিলো বিভিন্ন অভিযোগ। সিদ্ধ আটার রুটি না হওয়া, ময়দা এবং চালের গুড়ার রুটি না হওয়া, অতিরিক্ত বিদ্যুৎ খরচ আরও কত অভিযোগ। কিন্তু ম্যাজিক রুটি মেকার এ সকল অভিযোগের উর্ধে থেকে কাজ করে যাচ্ছে।

ম্যাজিক রুটি মেকার বিপপন প্রতিষ্ঠান অনলাইন শপ ওয়াওজার এর হেড অফ অপারেশনস শফিউল আলম চৌধূরী জানান, ম্যাজিক রুটি মেকার সম্পূর্ণটাই বাংলাদেশে তৈরী এবং এর চাহিদা দিন দিন বাড়ছে। এটিতে রুটি তৈরী করা এতই সহজ এবং এতই কম চাপ লাগে যে ৪/৫ বছরের একটি বাচ্চাও সুন্দর গোল রুটি তৈরী করতে পারে। তিনি আরও জানান যে এই রুটি মেকার দিয়ে তৈরী রুটির পুরুত্ব এতই পাতলা হয় যে হাতে তৈরী রুটি এত পাতলা হয় না।

ম্যাজিক রুটি মেকার সম্পর্কে আরও জানা যায় যে এটি দিয়ে শুধু রুটিই নয়, লুচি, পুরি, সিঙ্গাড়ার রুটি, সমুচার রুটি, লুচি, মোঘলাই পরটাও বানানো যায়।

ম্যাজিক রুটি মেকারের বর্তমানে দুইটি মডেল পাওয়া যায়, যার একটির নাম ইজি, এবং অন্যটির নাম এক্সপার্ট মডেল।

ছবিঃ এক্সপার্ট মডেল

ছবিঃ ইজি মডেল

বর্তমানে ঢাকার ভিতরে এটির হোম ডেলিভারী সার্ভিস চালু আছে, আর সারাদেশে কুরিয়ারের মাধ্যমে পৌছে দেওয়া হচ্ছে। ম্যাজিক রুটি মেকার পেতে চাইলে www.magicrutimaker.com থেকে বা 01711305889 নম্বরে কল করে অর্ডার করতে হবে।

তবে বর্তমানে ম্যাজিক রুটি মেকারের চল সব চাইতে বেশী হওয়ায় অনেক প্রতিষ্ঠানই এই একই নামে, বা কাছাকাছি নামে ম্যাজিক রুটি মেকার বিক্রির প্রচেষ্টা করছে। এ বিষয়ে ম্যাজিক রুটি মেকারের পক্ষ থেকে ক্রেতাদের সাবধানে থেকে শুধুমাত্র তাদের নির্দিষ্ট ওয়েব সাইট বা মোবাইল নম্বরে কল করে অর্ডার দিতে অনুরোধ করা হয়।

Facebook Comments
,