৮০ জনের সিগনেচার ডিস নিয়ে আসছে সেরা ১০০ রেসিপির বই!

এই বইটির বিশেষত্ব হচ্ছে এটি লিখেছেন ভিন্ন ভিন্ন পেশার ৮০ জন লেখক। প্রত্যেকে তার নিজের সেরাটা দিতে চেষ্টা করেছেন।

এই বই নিয়ে কথা হয় প্রকাশনা প্রতিষ্ঠান আদর্শ এর কর্ণধার মাহাবুবুর রহমানের সাথে। উনি জানান বই এর মোড়ক উম্মোচন শুক্র বার ২ঃ৩০ মিনিটে। বইটি এখন পর্যন্ত প্রায় ৫৫০ কপি প্রি অর্ডার হয়েছে। আমাদের ধারনা এটি রান্নার বইয়ের মধ্যে বেস্ট সেলার হবে।

কথা হয় বইয়ের সম্মপাদক জাহিদুল ইসলামের সাথে। উনি জানান দেশ ছাড়াও বিদেশ থেকে এই বইয়ের জন্য অনেকে বুকিং দিচ্ছেন। অনেকে এই উদ্যোগের প্রশংসা করেন।

আমি দিলরুবা শামীম বলেনঃ আমি পেশায় হোম মেকার, শখ রান্না করা ও ঘুরে বেড়ানো। আমি একজন প্রানবন্ত, স্বাধীনচেতা মানুষ। একজন মা। শৌখিন, আনন্দ প্রিয় আমি, ভালবাসি ঘুরতে, গান শুনতে, আড্ডা দিতে। আর ভালো লাগে নানা রকম রান্না করতে। দেশের বড় রিয়ালিটি রান্না র শোতে অংশগ্রহন করেছি। সুপার শেফ সিজন ১ এ, ঢাকা বিভাগে তৃতীয় স্থান অর্জন করেছি। অন্যান্য প্রতিযোগীতায় ভালো অবস্থান পেয়েছি। টিভি তে রান্নার অনুষ্ঠান করেছি। রান্না করার শখ থেকে এই রেসিপি পাঠিয়েছি। আশা করি সবার ভাল লাগবে। 


আগামী ১৫/০২/২০১৯ ইং তারিখ রোজঃশুক্রবার আদর্শ প্রকাশনী স্টল নংঃ ৫৪৫-৫৪৭ এ চুইঝাল নিবেদিত সেরা ১০০ রেসিপি বইটির মোড়ক উন্মোচন করা হবে। আপনারা সবাই আমন্ত্রিত এবং আশা করি বইটি ক্রয় করে আমাদেরকে আরও অনুপ্রাণিত করবেন

ফাহা হোসাইন বলেনঃ আমার পেশা ফুড ফটোগ্রাফি, বাংলাদেশের প্রায় সবগুলো ম্যাগাজিন এবং পত্রিকায় রেসিপি কন্ট্রিবিউটর হিসেবে কাজ করছি, শখের মধ্যে ছবি আকা আমার বড় শখ।

বাংলা একাডেমি আয়োজিত ঢাকা একুশে বইমেলা ২০১৯ এ “চুইঝাল নির্বাচিত সেরা ১০০ রেসিপি” বইটির মোড়ক উম্মোচন হবে ১৫ই ফেব্রুয়ারি একুশে বইমেলা প্রাঙ্গনে, বইটি প্রকাশ করছে আদর্শ প্রকাশনী, এই বইয়ের মোড়ক উন্মোচনের সময় দুপুর ২ঃ৩০ থেকে ৪ টা, সকলকে সেখানে উপস্থিত থাকার আমন্ত্রন জানাচ্ছি।

যারা বই মেলায় যেতে পারবেন না,তারা ঘরে বসেই বইটি নিচের লিংকে গিয়ে সরাসরি রকমারি.কম থেকে অনলাইনে অর্ডার করতে পারবেন।
https://www.rokomari.com/book/178884

Facebook Comments